এড দেখে টাকা ইনকাম করার উপায়

আপনি চাইলে এখন খুব সহজেই ঘরে বসে অনলাইনে এড দেখে টাকা ইনকাম করতে পারেন। এবং আপনি আপনার ইনকাম করা টাকাগুলো বিকাশের মাধ্যমে খুব সহজেই পেমেন্ট নিতে পারেন। এড দেখে টাকা ইনকাম করার উপায় নিয়েই আজকের আমাদের এই পোস্টটি লেখা। কেই বা না চাই যে খুব সহজ উপায় ঘরে বসে সামান্য কিছু এড দেখার মাধ্যমে টাকা ইনকাম করতে। 
এড দেখে টাকা ইনকাম করার উপায়
আজকের এই আর্টিকেলটি পরার মাধ্যমে আপনি এড দেখে টাকা ইনকাম করার উপায় সম্পর্কে বিস্তারিত ধারণা পেয়ে যাবেন। তাই আপনিও যদি অন্যদের মতো এড দেখে টাকা ইনকাম করতে চান তাহলে আজকের আমাদের এই এড দেখে টাকা ইনকাম করার উপায় আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ুন। আশা করি এই আর্টিকেলটি পড়ার পরে আপনিও অন্যদের মতো এড দেখে টাকা ইনকাম করতে পারবেন।

পোস্টের সূচিপত্রঃ এড দেখে টাকা ইনকাম করার উপায়

ভূমিকা

বর্তমানে ঘরে বসে টাকা ইনকাম করার সবচেয়ে সহজ উপায় গুলোর মধ্যে একটি হচ্ছে এড দেখে টাকা ইনকাম করা। আপনি হয়তোবা এড দেখে টাকা ইনকাম করা সম্পর্কে কোথাও না কোথাও শুনেছেন। কিন্তু আজকে আমরা সেটিকে বাস্তবে আপনাদের সামনে তুলে ধরবো। এবং এই আর্টিকেলটি পুরোপুরি করার পর থেকে আপনিও এড দেখার মাধ্যমে টাকা ইনকাম করতে পারবেন। এড দেখে টাকা ইনকাম করার জন্য বেশ কিছু ওয়েবসাইট রয়েছে। 
তবে অনেকের মনে একটি প্রশ্ন এসে থাকে যে এড দেখার মাধ্যমে তো টাকা ইনকাম করা যায় কিন্তু সেই টাকা কি বিকাশের মাধ্যমে পেমেন্ট নেওয়া যায়। বেশ কিছু ওয়েবসাইট রয়েছে যেগুলো শুধু বলে থাকে যে এড দেখার মাধ্যমে তারা পেমেন্ট করে থাকে কিন্তু প্রকৃতপক্ষে তারা কোন পেমেন্ট দেয় না। তাই আজকে আমরা সেই সকল ওয়েবসাইট নিয়ে কথা বলব যেগুলো আপনাকে এড দেখার বিনিময়ে পেমেন্ট করে থাকবেন। তাহলে চলুন জেনে নিন সেই ওয়েবসাইটগুলোর সম্পর্কে।

swagbucks.com ওয়েবসাইট থেকে টাকা ইনকাম

আপনিও যদি অন্যদের মত চান যে আপনিও আর বসে না থেকে অন্যদের মতন ঘরে বসে এড দেখার বিনিময় টাকা ইনকাম করবেন তাহলে swagbucks.com এই ওয়েবসাইটটি হচ্ছে আপনার জন্য সেরা একটি ওয়েবসাইট। এই ওয়েবসাইট থেকে এড দেখার বিনিময়ে টাকা ইনকাম করার জন্য প্রথমে আপনাকে ওয়েবসাইটের মধ্যে প্রবেশ করে তারপরে একটি অ্যাকাউন্ট খুলে নিতে হবে। 
অ্যাকাউন্ট তৈরি করা হয়ে গেলে আপনি সেখানে video playlist এর মধ্যে গিয়েSB points সংগ্রহ করার মাধ্যমে সেখান থেকে ইনকাম করতে পারবেন। আপনি এই ওয়েবসাইটটিতে যে শুধু এড দেখার মাধ্যমে টাকা ইনকাম করতে পারবেন এমনটি নয় আপনি চাইলে এখানে আরো বিভিন্ন উপায়ে টাকা আয় করতে পারবেন। এই ওয়েবসাইটে বিভিন্ন ধরনের গেম রয়েছে আপনি চাইলে সেই গেমগুলো খেলার মাধ্যমেও এখান থেকে টাকা ইনকাম করতে পারবেন। 

এছাড়া এখানে বিভিন্ন ধরনের survey রয়েছে আপনি সেগুলোর উত্তর দেওয়ার মাধ্যমেও টাকা ইনকাম করতে পারবেন। এই ওয়েবসাইট থেকে টাকা তোলার জন্য আপনার নিম্ন ব্যালেন্স থাকতে হবে $3 । আবার কোন কোন ক্ষেত্রে দেখা যায় যে এই ওয়েবসাইটটি তাদের নতুন ইউজারদের বিভিন্ন ধরনের বোনাস দিয়ে থাকেন।

inboxdollars.com ওয়েবসাইট থেকে টাকা ইনকাম

বর্তমানে এড দেখে টাকা ইনকাম করার যে ওয়েবসাইট গুলো রয়েছে তার মধ্যে একটি হচ্ছে inboxdollars.com ওয়েবসাইট। আপনি এখানে বিভিন্ন ধরনের ভিডিও দেখার মাধ্যমে টাকা ইনকাম করতে পারবেন। এই ওয়েবসাইটেও বিভিন্ন ধরনের survey রয়েছে আপনি চাইলে সেই survey গুলোর উত্তর দিয়ে খুব সহজে টাকা ইনকাম করতে পারবেন। যারা এই ওয়েবসাইটে প্রবেশ করে নতুন একাউন্ট খোলার সাথে সাথে আপনি পেয়ে যাবেন $5 পর্যন্ত বোনাস। 

এই ওয়েবসাইটে আপনি বিভিন্ন ধরনের এড দেখে পয়েন্টস সংগ্রহ করতে পারবেন। এবং সেই পয়েন্টস গুলোকে পরবর্তীতে টাকাতে রূপান্তর করে আপনি সেটি পেমেন্ট নিতে পারবেন। আপনি প্রতিদিন কমপক্ষে প্রায় ৩০ টির মতন ভিডিও সেখানে পেয়ে যাবেন। এবং এই ভিডিওগুলো দেখার মাধ্যমে আপনি খুব সহজেই সেখান থেকে টাকা ইনকাম করতে পারবেন। এই ওয়েবসাইট থেকে টাকা তোলার জন্য আপনার সর্বনিম্ন ব্যালেন্স থাকতে হবে $30 ।

paidverts.com ওয়েবসাইট থেকে টাকা ইনকাম

এড দেখে টাকা ইনকাম করার জনপ্রিয় ওয়েবসাইট গুলোর মধ্যে একটি হচ্ছে paidverts.com ওয়েবসাইট। এই ওয়েবসাইটে আপনি মূলত বিভিন্ন ধরনের বিজ্ঞাপনে ক্লিক করার মাধ্যমে খুব সহজেই টাকা ইনকাম করতে পারবেন। এতটা সহজ টাকা ইনকাম করার পদ্ধতি হয়তোবা আপনি আর কোথাও পাবেন না। এই ওয়েবসাইট থেকে বিজ্ঞাপন দেখে টাকা ইনকাম করার জন্য প্রথমে আপনাকে ওয়েবসাইটে প্রবেশ করতে হবে এবং সেখানে আপনাকে একটি একাউন্ট খুলে নিতে হবে। 

একাউন্ট খোলার পরপরই আপনার সামনে বিভিন্ন ধরনের বিজ্ঞাপন চলে আসবে। এবং সেই বিজ্ঞাপন গুলো দেখার মাধ্যমে আপনি প্রতিদিন টাকা ইনকাম করতে পারবেন। এই ওয়েবসাইটে আপনাকে প্রতিদিন বিভিন্ন ধরনের নতুন নতুন paid ads পাঠানো হবে। আপনি শুধুমাত্র সেই বিজ্ঞাপনগুলিতে গিয়ে ৩০ সেকেন্ড থাকার বিনিময়ে আপনি টাকা ইনকাম করতে পারবেন। আপনি এখানে যত বেশি বিজ্ঞাপন গুলোতে ক্লিক করবেন এবং বিজ্ঞাপন গুলো দেখবেন আপনি তত বেশি টাকা ইনকাম করতে পারবেন।

vindale.com ওয়েবসাইট থেকে টাকা ইনকাম

vindale.com ওয়েবসাইটটি এড দেখে টাকা ইনকাম করার জন্য সবচেয়ে ভালো একটি ওয়েবসাইট। এই ওয়েবসাইটে আপনি সামান্য কিছু সময় ব্যয় করে কিছু সামান্য পরিমাণ এড দেখার বিনিময়ে আপনি ইনকাম করতে পারবেন‌। এই ওয়েবসাইটে আপনি বিভিন্ন ধরনের এড দেখার পাশাপাশি বিভিন্ন ধরনের সার্ভের উত্তর দিয়ে এছাড়া বিভিন্ন ধরনের ইমেইল করার মাধ্যমেও টাকা ইনকাম করতে পারবেন। 

এই ওয়েবসাইটে অ্যাকাউন্ট তৈরি করার পরে সেখান থেকে survey page এ থাকা videos গুলোতে ক্লিক করার মাধ্যমে টাকা ইনকাম করতে পারবেন। এই ওয়েবসাইটটি আপনাকে একটি পেইড সার্ভের জন্য আপনাকে সর্বোচ্চ $50 পর্যন্ত পেমেন্ট করে থাকবে। তাই এই সুবর্ণ সুযোগটি মিস করা কখনোই আপনার উচিত হবে না। 

এই ওয়েবসাইট থেকে ইনকাম করা টাকা আপনি সরাসরি PayPal এর মাধ্যমে তুলে নিতে পারবেন। কিন্তু আপনাকে একটি বিষয় মনে রাখতে হবে সেটি হল টাকা পেমেন্ট নেওয়ার জন্য আপনার একাউন্টে সর্বনিম্ন ব্যালেন্স $50 থাকতে হবে।

adwallet.com ওয়েবসাইট থেকে টাকা ইনকাম

আপনি যদি এড দেখে টাকা ইনকাম করার জন্য ভালো একটি ওয়েবসাইট বা ভালো একটি প্ল্যাটফর্ম খুঁজে থাকেন তাহলে adwallet.com ওয়েবসাইটটি অনেক ভালো একটি ওয়েবসাইট। এটির মাধ্যমে আপনি খুব সহজেই ঘরে বসে এড দেখার বিনিময়ে টাকা আয় করতে পারবেন। এই ওয়েবসাইটটি থেকে টাকা ইনকাম করার জন্য প্রথমে আপনাকে ওয়েবসাইটটিতে একটি অ্যাকাউন্ট তৈরি করতে হবে। একাউন্ট তৈরি করা হয়ে গেলে সেখান থেকে বিভিন্ন ধরনের এড দেখার মাধ্যমে আপনি টাকা ইনকাম করতে পারবেন। 

সব থেকে ভালো বিষয়টি হলো আপনি এই ওয়েবসাইটে প্রতিটি অ্যাড দেখার বিনিময়ে সর্বোচ্চ $3 পর্যন্ত ইনকাম করতে পারবেন। এবং আপনি যদি আপনার কোন বন্ধুকে রেফার করেন তাহলে আপনি পাবেন $1 বোনাস। আপনি যদি এই ওয়েবসাইট থেকে আপনার ইনকাম করা টাকাটি তুলতে চান তাহলে আপনার একাউন্টে সর্বনিম্ন ব্যালেন্স $10 থাকতে হবে। এবং আপনি এই ওয়েবসাইটটির পেমেন্ট সরাসরি আপনার নিজের ব্যাংক একাউন্টে বা আপনার পেপাল একাউন্টে নিয়ে নিতে পারবেন।

শেষ কথা

বর্তমানে এড দেখে টাকা ইনকাম করার মত সহজ কাজ হয়তোবা আর কোথাও নেই। উপরে যে ওয়েবসাইট গুলোর নাম উল্লেখ করা হয়েছে আপনি চাইলে সেই ওয়েবসাইটগুলো থেকে খুব সহজেই এড দেখার বিনিময়ে ইনকাম করতে পারবেন। এবং উপরে যে ওয়েবসাইট গুলো দেওয়া আছে সবগুলো ট্রাস্টেড ওয়েবসাইট। এছাড়া এ ওয়েবসাইটগুলো থেকে টাকা তোলার অপশন গুলো অনেক সহজ। তাই আপনি যদি ঘরে বসে এড দেখার বিনিময়ে টাকা ইনকাম করতে চান তাহলে উপরের ওয়েবসাইট গুলো ভিজিট করতে পারেন। 

আজকের এই আর্টিকেলটি যদি আপনার কাছে ভালো লেগে থাকে তাহলে এটি আপনার বন্ধুবান্ধব বা অন্যদের কাছে শেয়ার করুন যাতে করে তারাও এড দেখে টাকা ইনকাম করার ওয়েবসাইট গুলো সম্পর্কে জানতে পারে। এছাড়াও আজকের এই আর্টিকেলটি সম্পর্কে আপনার কাছে যদি অন্য কোন প্রশ্ন থেকে থাকে তাহলে সেটি আমাদেরকে কমেন্টের মাধ্যমে জানাবেন। আমরা আপনার কমেন্টের উত্তর দেওয়ার চেষ্টা করবো।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url